ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯১ জনের মৃত্যু হয়েছে, শনাক্ত হয়েছে ৪ হাজার ৫৫৯ জন
  • বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৭ ১৪২৮

  • || ০৭ রমজান ১৪৪২

সর্বশেষ:
বিএনপির আমলের ৯০ টাকার সার এখন ১২ টাকা- প্রধানমন্ত্রী ‘খাদ্য উৎপাদন বাড়াতে কৃষকদের সব ধরনের সহযোগিতা করা হচ্ছে’ স্বাস্থ্যবিধি মানাতে রংপুর জেলা প্রশাসনের মোবাইল কোর্ট ডোমারে ঝুপড়ির আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু আজ সপ্তম দিনের মতো সারাদেশে চলছে সর্বাত্মক লকডাউন

ফুলবাড়ী পৌরসভার দায়িত্ব হস্তান্তর ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২১  

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার সভ কক্ষে পৌরসভার দায়িত্ব হস্তান্তর ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
গতকাল রবিবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী পৌরসভার নির্বাচিত মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন এর নিকট দায়িত্ব হস্তান্তর করেন পৌর সচিব মোঃ মাহবুবর রহমান। নির্বাচিত পৌর মেয়র এর নিকট দায়িত্ব হস্তান্তরের পূর্বে কোরআন তেলোয়াত  করেন গোলাম মোস্তফা, গীতা পাঠ করেন রতন চন্দ্র। 

পৌরসভার দায়িত্ব হস্তান্তর ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে শুরুতেই ফুলবাড়ী পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে নির্বাচিত পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটনকে ফুল দিয়ে বরণ করনে এবং কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করেন। এর পর একে একে ০৯টি ওয়ার্ড থেকে বিভিন্ন পেশার সংগঠনের পক্ষ থেকে নির্বাচিত মেয়রকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সকাল সাড়ে ১১ টায় পৌরসভার সচিব মাহবুবর রহমান পৌরসভার দায়িত্ব হস্তান্তর করেন নির্বাচিত মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন এর নিকট। দায়িত্ব গ্রহণের পর মেয়র এর বড় ভাই, ফুলবাড়ী ব্যবসায়ী সমিতির সভাপতি নওশাদ আলম মুন্নার মৃত্যুতে ১ মিনিট নীরর্বতা পালন করা হয়। দায়িত্ব হস্তান্তরের পূর্বে বিদায়ি পৌর কাউন্সিলরদের কে ফুল ও ক্রেস্ট দিয়ে বিদায় জানান পৌরসভার কর্মকর্তা কর্মচারীরা। হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠানে পৌরসভার ০৯টি ওয়ার্ড এর নির্বাচিত পৌর কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর গনদেরকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেওয়া হয়। অনুষ্ঠানে পৌরসভার দায়িত্ব গ্রহণের পর বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব মাহমুদ আল লিটন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর সভার সচিব মাহবুবর রহমান, প্রকৌশলী লুৎফুল হুদা চৌধুরী, কর্মকর্তা কর্মচারীদের ও কর নির্ধারক মোঃ শহিদুল ইসলাম, নির্বাচিত কাউন্সিলর মামুনুর রশিদ চৌধুরী, মোঃ আব্দুল জব্বার মাসুদ, মহিলা কাউন্সিলর মোছাঃ তনজু আরা। 

দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন, পৌরসভার কোষাধ্যক্ষ শেখ সাহার আলী। দায়িত্ব নেওয়ার পর পৌরসভা চত্তরে একটি নারিকেল গাছের চারা রোপণ করে পৌরসভার মেয়র মাহমুদ আলম লিটন তার নিজ আফিসে গিয়ে পৌর সভার চেয়ারে বসেন।  

এ সময় ফুলবাড়ী পৌরসভার ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুধিজন, সমাজ সেব, পৌর সভার কর্মকর্তা কর্মচারী ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক গণ উপস্থিত ছিলেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –