ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ১৮ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩৬১ জনে। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • শনিবার   ২৬ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১১ ১৪২৭

  • || ০৮ সফর ১৪৪২

সর্বশেষ:
লালমনিরহাটে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু বঙ্গবন্ধুর হাত ধরে এসেছে জাতিসংঘের সদস্যপদ- প্রধানমন্ত্রী বিদেশে বিনিয়োগের সুযোগ পাচ্ছেন রপ্তানিকারকরা দিনাজপুরে আরো ১৮ জন করোনায় আক্রান্ত রংপুরে মৃদুলের বাড়িটি এখন ‘মাছের বাড়ি’
১৩৮

পূর্ব শত্রুতার জেরে ঘোড়াঘাট ইউএনও’র ওপর হামলা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০  

চুরি নয়, শত্রুতার জেরেই দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবার ওপর হামলা করা হয়েছে বলে জানিয়েছেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য। শনিবার বিকেলে দিনাজপুর এসপি কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এ সময় তিনি আরো বলে, গ্রেফতার রবিউলের দেয়া তথ্য অনুযায়ী ঘোড়াঘাট উপজেলা চত্বরের একটি পুকুর থেকে হামলায় ব্যবহৃত হাতুড়ি উদ্ধার করা হয়। পাওয়া যায় মইটিও। রবিউল উপজেলা দফতরে মালি হিসেবে কর্মরত ছিল। তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রিমান্ডে জিজ্ঞাসাবাদের জন্য রবিউলকে আদালতে তোলা হবে।

এছাড়া হামলার মামলার প্রধান আসামি আসাদুলকে কিছুক্ষণের মধ্যে আদালতে তোলা হবে। তবে তার বিরুদ্ধে আর রিমান্ড আবেদন করা হবে না বলেও জানানো হয়। সাত দিনের রিমান্ড শেষে দিনের যেকোন সময় দিনাজপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হবে আসাদুলকে। 

শুক্রবার দুই আসামি নবীরুল ও সান্টুকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন আদালত। এদিন ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে। সংযুক্ত করা হয়েছে পুলিশ লাইনসে। তার জায়গায় বদলি করা হয়েছে রংপুর সদর থানার পরিদর্শক আজিম উদ্দিনকে।

গত ২ সেপ্টেম্বর (বুধবার) রাতে ইউএনওর সরকারি বাসভবনের ভেন্টিলেটর ভেঙে বাসায় ঢোকে দুর্বৃত্তরা। এরপর ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী শেখকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ওই ঘটনায় ইউএনওর ভাই শেখ ফরিদ বৃহস্পতিবার রাতে ঘোড়াঘাট থানায় মামলা করেন। মামলাটি বর্তমানে দিনাজপুর ডিবি পুলিশ তদন্ত করছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর