ব্রেকিং:
করোনায় প্রণোদনা নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তি থেকে করোনাভাইরাস ছড়ায়না করোনা পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিবের ফাউন্ডেশন আগামী সাত দিনের মধ্যে করোনাভাইরাস পরীক্ষার নতুন পদ্ধতি আসছে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২০ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে ১০ টাকায় চাল বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সরকার ব্যক্তিগতভাবে ত্রাণ দিতে চাইলেও পুলিশকে অবহিত করতে হবে করোনা পরিস্থিতিতে পোল্ট্রি ও ডেইরি খাতের সঙ্কট মোকাবিলায় কন্ট্রোল রুম চালুর সিদ্ধান্ত নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সারাদেশের করোনা পরিস্থিতি তুলে ধরার জন্য চালু হচ্ছে ‘করোনা ম্যাপ’ মেয়াদ বাড়লো বাফুফের বর্তমান কমিটির
১৪৪

পাটগ্রামে ব্যাংক অফিসে ভাঙচুর-লুটপাট 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ মার্চ ২০২০  

লালমনিরহাটে পাটগ্রাম উপজেলায় বুধবার সন্ধা ৭টায় বুড়িমারী ডাচ্ বাংলা এজেন্ট বাংকিং অফিসে ভাংচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার সকালে পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত ঘটনার সত্যতা নিশ্চত করেছেন।

এ সময় প্রতিষ্ঠানের মালিক সাংবাদিক আব্দুল মান্নানকে পিটিয়ে আহত করেছে  সন্ত্রাসীরা। আহত সাংবাদিককে পাটগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সাংবাদিক আবদুল মান্নান রংপুরের চাঁদনী বাজার পত্রিকার পাটগ্রাম প্রতিনিধি।  

কয়েকদিন আগে স্থানীয় ট্রাক ড্রাইভার আওলাদ মিয়া ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকে একাউন্ট খোলেন। একাউন্টটি চালু না হওয়ায় বুধবার সন্ধ্যায় সাংবাদিক আব্দুল মান্নানের সঙ্গে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে কয়েকজন মিলে সাংবাদিক আব্দুল মান্নানকে মারধর ও ব্যাংক ভাংচুর করা হয়।   

সাংবাদিক আব্দুল মান্নান বলেন, পুর্ব পরিকল্পিতভাবে তারা আমার প্রতিষ্ঠান ভাংচুর করে ক্যাশে থাকা ৬ লাখ টাকা ছিনিয়ে নেয়। হামলাকারীদের বিরুদ্ধে থানায় অভিযোগ করবেন বলে জানান তিনি।   

পাটগ্রাম থানার ওসি সুমন কুমার মোহন্ত বলেন, ঘটনা ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে। অভিযোগ পেলে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর