ব্রেকিং:
গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে ২ হাজার ৯৭৭ জনের করোনা শনাক্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে আরও ৩৯ জনের
  • বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২২ ১৪২৭

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবস আজ বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়াণ দিবস আজ ডিসেম্বর-জানুয়ারিতে মাঠে গড়াতে পারে দেশের ঘরোয়া লিগের জনপ্রিয় আসর বিপিএল কাজে ফিরেছে দিনাজপুরের মধ্যপাড়া পাথরখনির শ্রমিকরা ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র করোনায় আক্রান্ত শেখ হাসিনার দূরদর্শিতায় বিশেষজ্ঞদের পূর্বাভাস ভুল প্রমাণিত হয়েছে: কাদের
১৭

নীলফামারীতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ জুলাই ২০২০  

নীলফামারী র‌্যাব-১৩ ও কিশোরগঞ্জ থানার পৃথক অভিযানে ৮৭ পিস ইয়াবা ও ১৯ পিস নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডা সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

বৃহস্পতিবার রাতে নীলফামারী-সৈয়দপুর সড়কের সুটিপাড়া দারোয়ানী নামক স্থান থেকে ২৭পিস ইয়াবাসহ তাজমিন খাতুন(৩০) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১৩ নীলফামারী ক্যাম্পের সদস্যরা। 

সে সদর উপজেলার পুর্ব কুন্দপুকুর ইউনিয়নের পুব সুটিপাড়া এলাকার মানিক মিয়ার স্ত্রী। র‌্যাব-১৩ নীলফামারী সিপিসি-২ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার আ. ন. ম. ইমরান খান জানান, এ ব্যাপারে তার বিরুদ্ধে নীলফামারী থানায় একটি মামলা করে রাতেই তাকে থানায় হস্তান্তর করা হয়েছে। 

অপরদিকে কিশোরগঞ্জ উপজেলায় বৃহস্পতিবার রাতে একটি দোকানে অভিযান চালিয়ে ৬০ পিস ইয়াবা ও ১৯ পিস নিষিদ্ধ ট্যাবলেট ট্যাপেন্ডা সহ সুমন রহমান(২৭) নামে একজনকে গ্রেফতার করে কিশোরগঞ্জ থানা পুলিশ। সুমন উপজেলার নিতাই ইউনিয়নের মৌলভীর হাট বাজার এলাকার সাইফুল রহমানের ছেলে। 

আজ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে দুইজনকে জেলা কারাগারে প্রেরণ করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি মমিনুল ইসলাম ও কিশোরীগঞ্জ থানার ওসি হারুন-অর রশিদ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর