ব্রেকিং:
বাংলাদেশে পৌঁছেছে ভারতের উপহারের ২০ লাখ ডোজ করোনা টিকা ‘কোভিশিল্ড’। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার কিছু আগে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে এয়ার ইন্ডিয়ার বিশেষ ফ্লাইটটি। অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার এ টিকা বাংলাদেশকে উপহার হিসেবে দিলো ভারত সরকার।
  • বৃহস্পতিবার   ২১ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৮ ১৪২৭

  • || ০৭ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
দেশে করোনার টিকাদান শুরু হবে ৮ ফেব্রুয়ারি থেকে: স্বাস্থ্যমন্ত্রী মুজিববর্ষ উপলক্ষে ৯ লাখ পরিবারকে বাড়ি দিচ্ছে সরকার ঠাকুরগাঁওয়ে জনপ্রিয় হয়ে উঠছে পলিথিনে ঢাকা বীজতলা ৪’শ কোটি টাকায় প্রতিবন্ধীদের জন্য ক্রীড়া কমপ্লেক্স করবে সরকার বিনাশুল্কে বাংলাদেশি ৮২৫৬ পণ্য যাচ্ছে চীনের বাজারে

নিমিষেই ডার্ক সার্কেল দূর করবে ঘরে বানানো আই ক্রিম

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২১  

চোখের তলার কালো দাগ নিমিষেই আপনার সাজ নষ্ট করতে পারে। সৌন্দর্য ম্লান হয়ে যায় এক কারণেই। নির্ঘুম রাত কাটানো আর খাওয়াদাওয়া, জীবনযাপনে অনিয়মই এই সমস্যার প্রধান কারণ। এছাড়াও আরো বিভিন্ন কারণেই ডার্ক সার্কেল পড়তে পারে।

বিশেষজ্ঞরা বলেন, চোখের নিচের কালো দাগই একজন মানুষের শারীরিক অবস্থা জানান দেয় অনেকখানি। নামিদামি ব্র্যান্ডের আইজেল বা ক্রিম লাগিয়েও ফল মিলছে না। এজন্য শুরুতেই আপনার ডায়েট ঠিক করুন। নিয়মিত ৮ ঘণ্টা ঘুমানোর অভ্যাস করুন। রাত জেগে কাজ না করে দিনেই কাজ শেষ করুন।

এছাড়াও কেমিকেল পণ্য ব্যবহার না করে ঘরেই তৈরি করে নিতে পারেন আই ক্রিম। এতে কোনো ধরনের পার্শ্ব প্রতিক্রিয়া নেই। বরং নিমিষেই দূর করবে ডার্ক সার্কেল। জেনে নিন বাড়িতে আই ক্রিম তৈরি করার পদ্ধতি-  

এজন্য আপনার প্রয়োজন মধু, ভ্যাসলিন আর ভিটামিন ই-ক্যাপসুল। এবার একটি বাটিতে হাফ চা চামচ ভ্যাসলিন, হাফ চা চামচ মধু আার ভিটামিন ই-কাপসুল একটা একসঙ্গে মিশিয়ে নিন। প্রতি রাতে শোয়ার আগে চোখের নিচে লাগিয়ে নিন। সকালে ঘুম থেকে উঠেই ভালোভাবে ধুয়ে নিন। এভাবে কমপক্ষে ৭ দিন টানা ব্যবহার করুন। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –