ব্রেকিং:
বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ই-পাসপোর্ট বিতরণ কর্মসূচির উদ্বেধন করলেন প্রধানমন্ত্রী। ভারতে বিতর্কিত সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) বাতিল করার জন্য করা ১৪৪টি মামলার শুনানি চলছে দেশটির সুপ্রিমকোর্টে।

বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ৯ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

ধামইর ইউপি যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৩ নং ধামইর ইউনিয়ন শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে ঢেরাপাটিয়া হলি স্পিরিট কিন্ডারগার্টেন স্কুলের মাঠে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবদুল মালেক। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ মো. সবুজার সিদ্দিক সাগর।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল লাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবনেতা মাহমুদুল হাসান লিজা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনজুরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মজেন চন্দ্র দেব শর্মা, ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায় প্রমূখ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. মিজানুর রহমান।

সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. মমিনুর ইসলাম ও সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সনজীব রায়। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে পূর্ববর্তী কমিটি বিলুপ্ত করে ২য় অধিবেশনে নতুন কমিটি গঠন করা হয়। ২য় অধিবেশনে সভাপতি হিসাবে মমিনুর ইসলাম মমিন ও হায়দার আলী প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসাবে ও সনজিব রায় সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী হিসাবে নাম প্রস্তাব ও সমর্থন উত্থাপন হলে অতিথিবৃন্দ উপস্থিত সকলের সম্মতিতে মমিনুর ইসলাম মমিনকে সভাপতি ও সনজিব রায়কে সাধারণ সম্পাদক হিসাবে পূণরায় নির্বাচিত এবং হায়দার আলীকে সহ-সভাপতি হিসাবে ঘোষণা করেন। পরে নেতৃবৃন্দ নবনির্বঅচিত কমিটিকে ফুলের তোড়া দিয়ে মুভেচ্ছা বিনিময় করেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর