ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ২৮ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে পাঁচ হাজার ৭ জনে। এছাড়া, গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৫৫৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। দিনাজপুরে গত ২৪ ঘন্টায় ৯ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৩২৮ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৭ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

সর্বশেষ:
রংপুরের বহুল আলোচিত দুই বোন হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ খালিদ মাহমুদ চৌধুরীর রোগমুক্তি কামনায় বীরগঞ্জে দোয়া মাহফিল নীলফামারীতে কাঁটাতার কেটে চিলাহাটি-হলদিবাড়ি জুড়ছে রেল লাইন কুড়িগ্রামে হত্যা মামলায় একজনের মৃত্যুদন্ড র‌্যাবের অভিযানে নীলফামারীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
৬৪

ধামইর ইউপি যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২০  

বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৩ নং ধামইর ইউনিয়ন শাখা’র ত্রি-বার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকেলে ঢেরাপাটিয়া হলি স্পিরিট কিন্ডারগার্টেন স্কুলের মাঠে ওই সম্মেলন অনুষ্ঠিত হয়। 

সম্মেলনে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি আবদুল মালেক। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ মো. সবুজার সিদ্দিক সাগর।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রমা কান্ত রায়, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল লাবু, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবনেতা মাহমুদুল হাসান লিজা, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনজুরুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মজেন চন্দ্র দেব শর্মা, ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠুন কুমার রায় প্রমূখ। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মো. মিজানুর রহমান।

সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মো. মমিনুর ইসলাম ও সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সনজীব রায়। সম্মেলনের প্রথম অধিবেশন শেষে পূর্ববর্তী কমিটি বিলুপ্ত করে ২য় অধিবেশনে নতুন কমিটি গঠন করা হয়। ২য় অধিবেশনে সভাপতি হিসাবে মমিনুর ইসলাম মমিন ও হায়দার আলী প্রতিদ্বন্দ্বী প্রার্থী হিসাবে ও সনজিব রায় সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী হিসাবে নাম প্রস্তাব ও সমর্থন উত্থাপন হলে অতিথিবৃন্দ উপস্থিত সকলের সম্মতিতে মমিনুর ইসলাম মমিনকে সভাপতি ও সনজিব রায়কে সাধারণ সম্পাদক হিসাবে পূণরায় নির্বাচিত এবং হায়দার আলীকে সহ-সভাপতি হিসাবে ঘোষণা করেন। পরে নেতৃবৃন্দ নবনির্বঅচিত কমিটিকে ফুলের তোড়া দিয়ে মুভেচ্ছা বিনিময় করেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
শিক্ষা বিভাগের পাঠকপ্রিয় খবর