ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
জাতীয় পতাকার সম্মান রক্ষার্থে সশস্ত্র বাহিনীর সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে দুই দিনে একই পরিবারের দুইজনের মৃত্যু লালমনিরহাটে ট্রাক্টরের ধাক্কায় খাইরুল ইসলাম খোকা (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত করোনা আতঙ্ক: ইরানের সঙ্গে সীমান্ত বন্ধ করলো তুরস্ক ও পাকিস্তান উন্নয়ন পরিকল্পনা একে অপরের পরিপূরক হতে হবে: প্রধানমন্ত্রী
১৬

ধর্মপ্রাণ মানুষের দ্বারা কারও ক্ষতি হতে পারে না-এমপি গোপাল

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

একটি বিশেষ মহল ধর্মীয় উস্কানি দিয়ে দেশের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের পায়তারা করছে এ কথা উল্লেখ্য করে জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, মহলটি দেশের ধর্মপ্রাণ মানুষের আবেগকে পুজি করে সম্প্রীতি নষ্টের অপচেষ্টা চালাচ্ছে। কিন্তু তারা কখনও সফল হতে পারেনি, পারবেও না। আর পবিত্র কোরআন শরীফের কোথায় হানাহানি কিংবা সাম্প্রদায়িকতার কথা উল্লেখ নেই। আর ইসলাম সেগুলি গ্রহন করে না। মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) তাঁর জীবদ্দশায় অনেক যুদ্ধ করেছেন। কিন্ত একজনকেউ তিনি জোর করে ইসলাম গ্রহন করতে বাধ্য করেন নাই। বরং মহান রাসুলের বিশাল ব্যক্তিত্ব, আদর্শ ও মানবতার কারনে এক পর্যায়ে লক্ষ লক্ষ মানুষ ইসলাম গ্রহন করেছিলেন। এটাই সত্য ইতিহাস। আর একজন ধর্মপ্রাণ মানুষের দ্বারা আরেক জন মানুষের ক্ষতি হতে পারে না।


মঙ্গলবার রাতে কাহারোলের ১৩ মাইল গড়েয়া মুকুন্দপুর দারুস হাদীস সালাফিয়্যাহ মাদ্রাসা ও এতিমখানা’র উদ্যোগে দুই দিন ব্যাপী তাফসীরুল কুরআন মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বাংলাদেশ জমঈয়তে আহলে হাদীস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শায়খ মঞ্জুর-এ-খোদা এর সভাপতিত্বে মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ভারত কলকাতার শায়খ মীর মোয়াজ্জেম হোসেন সাইফি, দ্বিতীয় বক্তা হিসেবে বক্তব্য রাখেন খানসামা সহজপুর দাখিল মাদ্সার শিক্ষক হযরত শায়খ মোখতার হোসেন শেখ।
তাফসীরুল কুরআন মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, জেলা পরিষদের সদস্য মিরু মাহাবুব, ৫নং সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, ১৩ মাইল গড়েয়ার বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল লতিফ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর