ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
জাতীয় পতাকার সম্মান রক্ষার্থে সশস্ত্র বাহিনীর সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে দুই দিনে একই পরিবারের দুইজনের মৃত্যু লালমনিরহাটে ট্রাক্টরের ধাক্কায় খাইরুল ইসলাম খোকা (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত করোনা আতঙ্ক: ইরানের সঙ্গে সীমান্ত বন্ধ করলো তুরস্ক ও পাকিস্তান উন্নয়ন পরিকল্পনা একে অপরের পরিপূরক হতে হবে: প্রধানমন্ত্রী
১৬

দিনাজপুরে ১৩৫ বছর বয়সী মহিলার মৃত্যু

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২০  

দিনাজপুরের চিরিরবন্দরে ১৩৫ বছর বয়সী প্রবীণ মহিলা মমেনা বেগম ওরফে ময়না বেগম বার্ধক্যজনিত কারণে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেছেন। মমেনা বেগমের নাতি কবির হোসেন জানায়, তিনি শুক্রবার দুপুর ২ টায় উপজেলার আব্দুলপুর ইউনিয়নের মামুদপুর গ্রামের আগুনিয়া পাড়ায় নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। তাঁর ৫ ছেলে ও ২ মেয়ের মধ্যে ১ ছেলে ও ২ মেয়ে জীবিত রয়েছেন। তাদের বয়সও আশি বছরের উর্দ্ধে। তাঁর বড় নাতিও বেশ কয়েকবছর পূর্বে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেছেন।

মমেনা বেগম ময়নার ২০ বছর বয়সে উপজেলার আব্দুলপুর ইউপির মামুদপুর গ্রামের আগুনিয়াপাড়ার ফজলার রহমান আগুনিয়াকে পারিবারিকভাবে বিয়ে হয়। তিনি ব্যক্তিগত জীবনে ৭ সন্তানের জননী। সন্তানদের মধ্যে ৫ ছেলে ও ২ মেয়ে। বড় মেয়ে লতিফন নেছার বর্তমান বয়স ৯৫ এবং ছোট ছেলে আজিজার রহমানের বয়স ৬০ বছর। মরহুমার তাঁর ২৪ নাতী, ১৮ নাতনী, ৪১ পুতি এবং পুতনীর সংখ্যা ২১ জন। পুতি-পুতনীরও বিয়ে হয়েছে। তাদের সন্তানদের সংখ্যাও ১৩জন। মৃত্যুর পূর্বেও তিনি টিউবলের পানি তোলা, তরকারী কাটার কাজ করতে পারতেন। তিনি চশমা ছাড়াই সুঁচের মধ্যে সুতো দিতে পারতেন। তিনি চলাফেরাসহ পরিবারের সব কাজকর্ম অন্যের সহযোগিতা ছাড়াই করতে পারতেন। 

তাঁর মৃত্যুর সংবাদে এলাকার মানুষ এক নজর দেখতে তাঁর বাড়িতে প্রচন্ড ভিড় করছেন। আজ ২৫ জানুয়ারী দুপুর ১২ টায় পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর