• মঙ্গলবার   ২২ জুন ২০২১ ||

  • আষাঢ় ৭ ১৪২৮

  • || ১০ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
সর্বোচ্চ পেশাদারী দক্ষতা ও উৎকর্ষতা অর্জনে মনোযোগ দিন- প্রধানমন্ত্রী ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ চলছে সেতাবগঞ্জ পৌরসভায় টাইগার মাল্টিপল লঞ্চ মিসাইল সিস্টেম যোগ হলো সেনাবাহিনীতে `রেটুন শস্য` আবাদে আলোড়ন তুলেছেন ভূরুঙ্গামারীর কৃষকরা দিনাজপুর সদরে আরো ৭ দিন বাড়ল লকডাউন

দায় স্বীকার করে হলেও খালেদাকে মুক্ত করতে চায় বিএনপি 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ জুন ২০২১  

দলের চেয়ারপার্সনকে অবমুক্ত করতে এবার তার বিরুদ্ধে আনীত সব অভিযোগ স্বীকার করে ক্ষমা চাওয়ার মাধ্যমে হলেও খালেদাকে মুক্ত করতে চায় বিএনপি। 

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, সম্প্রতি দলের সিনিয়র নেতাদের নিয়ে গুরুত্বপূর্ণ একটি মিটিংয়ে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, স্থায়ী কমিটিতে যেন এ প্রস্তাব পাশ হয়, সেজন্য এরই মধ্যে মির্জা ফখরুল দলের বিভিন্ন নেতার কাছে এ মনোভাব জানিয়েছেন। মির্জা ফখরুল বিষয়টি নিয়ে স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরীর সঙ্গেও কথা বলেছেন। এ সময় সিদ্ধান্ত নেয়া হয়, খালেদা জিয়ার মুক্তির জন্য প্রয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে খালেদা জিয়ার কৃতকর্মের জন্য ক্ষমা চাওয়া হবে।

খালেদা জিয়াকে মুক্ত করতে প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চাওয়া প্রসঙ্গে বিএনপি মহাসচিবসহ অন্য নেতারা বলেছেন, প্রধানমন্ত্রীর কাছে গেলে সব সমস্যার সমাধান পাওয়া যাবে। তাই বিএনপির এ দৈন্যদশা নিয়েও প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলা প্রয়োজন।

জানতে চাইলেন নাম প্রকাশে অনিচ্ছুক দলের নীতিনির্ধারক পর্যায়ের এক নেতা বলেন, আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে মূলত খালেদা জিয়ার মুক্তির বিষয়ে কথা বলবো।

তিনি আরো বলেন, বিএনপি বর্তমানে সংকটপূর্ণ অবস্থায় রয়েছে। খালেদা জিয়াকে ছাড়া বিএনপি প্রায় অচল হয়ে পড়েছে। এ পরিস্থিতিতে যেকোনো উপায়ে আমরা খালেদা জিয়াকে মুক্ত করতে চাই। আর ক্ষমা চাওয়া দোষের কিছু নয়, ক্ষমা যে কেউই চাইতে পারেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –