শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৭ আগস্ট থেকে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু। ডেমোক্র্যাট নেত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন একই দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী কংগ্রেসের প্রথম হিন্দু সদস্য তুলসী গ্যাবার্ড। জনগণের সেবার উদ্দেশ্যেই ডাক্তার হতে হবে- স্বাস্থ্যমন্ত্রী ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

‘ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের নির্বাচন সুষ্ঠু হবে’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২০  

জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, ‘ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন সুষ্ঠু হবে। এখন পর্যন্ত লেভেল প্লেয়িং ফিল্ড বজায় রয়েছে। ইভিএম যন্ত্রের মাধ্যমে ভোট কারচুপি বা জালিয়াতিরও কোনো সুযোগ নেই। বিএনপির অভিযোগ সঠিক নয়। হয়তো তারা অন্য কোনো অভিজ্ঞতার কারণে কারচুপির কথা বলছে। এই বিষয়ে তারাই ভালো বলতে পারবে।’

রবিবার (১২-জানুয়ারি) দুপুরে লালমনিরহাট সদর উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় পর্যায়ে মসজিদ, মন্দির ও ব্যক্তি পর্যায়ে সোলার প্যানেল ও দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

সাবেক বাণিজ্য মন্ত্রী জিএম কাদের এমপি আরো বলেন, ‘লালমনিরহাটে অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলার লক্ষে ভূমি যাচাই-বাছাই কার্যক্রম চলমান রয়েছে। ভারত-ভুটানের সাথে ব্যবসায়িক কার্যক্রম শুরু করার ব্যাপারে মোগলহাট স্থলবন্দর পুনঃরায় চালুর সম্ভাব্যতা পরীক্ষা-নীরিক্ষা চলছে। এছাড়া প্রধানমন্ত্রীর ইচ্ছানুযায়ী লালমনিরহাটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এভিয়েশন ও অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়ে গেছে। এসব মেগা প্রকল্প লালমনিরহাট জেলায় বাস্তবায়িত হলে রংপুর-লালমনিরহাট-কুড়িগ্রাম অঞ্চলের মানুষের আর বেকার সমস্যা থাকবে না। মঙ্গাও জাদুঘরে পাঠানো সম্ভব হবে। এসব বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আমি নিজেও কথাবার্তা চালিয়ে যাচ্ছি। তিনি এই তিন মেগা প্রকল্প নিয়ে আন্তরিকতার সাথে কাজ করছেন।’

লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উত্তম কুমার রায়ের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, জাতীয় পার্টির লালমনিরহাট জেলার আহবায়ক এসকে খাজা মইনুদ্দীন ও সদস্য সচিব সেকেন্দার আলী প্রমূখ। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর