ব্রেকিং:
করোনায় প্রণোদনা নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তি থেকে করোনাভাইরাস ছড়ায়না করোনা পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিবের ফাউন্ডেশন আগামী সাত দিনের মধ্যে করোনাভাইরাস পরীক্ষার নতুন পদ্ধতি আসছে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২০ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে ১০ টাকায় চাল বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সরকার ব্যক্তিগতভাবে ত্রাণ দিতে চাইলেও পুলিশকে অবহিত করতে হবে করোনা পরিস্থিতিতে পোল্ট্রি ও ডেইরি খাতের সঙ্কট মোকাবিলায় কন্ট্রোল রুম চালুর সিদ্ধান্ত নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সারাদেশের করোনা পরিস্থিতি তুলে ধরার জন্য চালু হচ্ছে ‘করোনা ম্যাপ’ মেয়াদ বাড়লো বাফুফের বর্তমান কমিটির

ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালে সেবা দেয়ার সময়সীমা হ্রাস

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

ঠাকুরগাঁও স্বাস্থ্যসেবা হাসপাতালে (ডায়াবেটিক হাসপাতাল) চিকিৎসাসেবা দেওয়ার সময়সীমা দেড় ঘণ্টা কমিয়ে দেওয়া হয়েছে। বন্ধ করে দেওয়া হয়েছে ইনডোর ইউনিট। অন্যদিকে রাণীশংকৈল ডায়াবেটিক স্বাস্থ্য কেন্দ্রটি ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) দুপুরে ঠাকুরগাঁও ডায়াবেটি সমিতির এক জরুরি সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমানের সভাপতিত্বে ঠাকুরগাঁও ডায়াবেটিক হাসপাতালের সভাকক্ষে সভায় রোগী আগমনের সংখ্যা কমে যাওয়ায় ও চিকিৎসকসহ নার্স ও এটেন্ডেন্টদের করোনা ভাইরাস সংক্রমণ রোধের জন্য প্রয়োজনীয় সরঞ্জামাদি না থাকায় এই হাসপাতালের ইনডোর ইউনিট বন্ধ করে দেওয়া হয়। তাছাড়া এই হাসপাতালের কার্য সময় দেড় ঘণ্টা কমিয়ে জরুরি সেবা দেওয়ার জন্য সকাল ৯ টা থেকে ২ টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত হয়। আগে হাসপাতালটি সকাল ৮ টা থেকে আড়াইটা পর্যন্ত খোলা থাকতো। 

ডায়াবেটিক সমিতির সভাপতি অধ্যক্ষ রাজিউর রহমান জানান, একই কারণে রাণীশংকৈল উপজেলা ডায়াবেটিক স্বাস্থ্য কেন্দ্রটি ৪ এপ্রিল পর্যন্ত বন্ধ রাখার সিদ্ধান্ত হয়। জরুরি প্রয়োজন হলে সেখানকার রোগীকে ঠাকুরগাঁওয়ে যোগায়োগ করার জন্য পরামর্শ দেওয়া হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর