• বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৮ ১৪২৭

  • || ১৭ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
‘সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর’ কুড়িগ্রামে ট্রলিচাপায় সাবেক ইউপি চেয়ারম্যান নিহত চীনা বা ভারতীয় ঋণের ফাঁদের গল্প তথ্যভিত্তিক নয়- পররাষ্ট্রমন্ত্রী ভঙ্গুর সাংগঠনিক অবস্থার কারণে নিশ্চিহ্নের পথে বিএনপি ছদ্মবেশে সরকারি অফিস থেকে দালাল ধরলেন ম্যাজিস্ট্রেট

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২০  

ঠাকুরগাঁওয়ে ১৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ আবু সাঈদ নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ। গ্রেপ্তারকৃত আবু সাঈদ ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বড় পলাশবাড়ী দলুয়া জিকরা গ্রামের সামসুদ্দিনের ছেলে।

বুধবার দুপুরে ঠাকুরগাঁও পুলিশ সুপার কার্যালয়ে এ বিষয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন ।

তিনি বলেন, ঢাকা থেকে বিআরটিসি বাসে ১৫ হাজার ইয়াবা ট্যাবলেট নিয়ে সোমবার দুপুরে ঠাকুরগাঁয়ে আসে আবু সাঈদসহ দুই জন। গোপন সূত্রে খবর পেয়ে ঠাকুরগাঁও ডিবি পুলিশ অভিযান চালিয়ে আবু সাঈদকে ১২ হাজার ও তার সহযোগীর হাতে থাকা ব্যাগের ভিতর ৩ হাজার পিচ ইয়াবা উদ্ধার হয়। এ সময় পালিয়ে যায় সাঈদের সহযোগী আমানুল্লাহ আমান।

গ্রেফতারকৃত আসামী আবু সাঈদকে জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দা পুলিশ মঙ্গলবার দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে  বালিয়াডাঙ্গী উপজেলার ঝিকড়া গ্রামের সামসুল হকের ছেলে শাজাহান, হারুন আর রশিদ ও দুলাল হোসেনের বাড়িতে তল্লাশী করে ১২০ পিচ ইয়াবা ট্যাবলেট, ৮৫টি গ্রামীণ সিম, ১৮ টি রবি সিম কার্ডসহ ১০৩টি সিম কার্ড ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয় বলে জানায় অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন।

এ ব্যাপারে ঠাকুরগাঁও সদর থানা ও বালিয়াডাঙ্গী থানায় মাদকদ্রব্য আইনে পৃথক দুইটি মামলা রুজু করা হয়েছে এবং পলাতক আসামিদের গ্রেফতার করার চেষ্টা অব্যাহত আছে বলে জানান তিনি। 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –