ব্রেকিং:
করোনায় প্রণোদনা নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তি থেকে করোনাভাইরাস ছড়ায়না করোনা পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিবের ফাউন্ডেশন আগামী সাত দিনের মধ্যে করোনাভাইরাস পরীক্ষার নতুন পদ্ধতি আসছে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২০ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে ১০ টাকায় চাল বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সরকার ব্যক্তিগতভাবে ত্রাণ দিতে চাইলেও পুলিশকে অবহিত করতে হবে করোনা পরিস্থিতিতে পোল্ট্রি ও ডেইরি খাতের সঙ্কট মোকাবিলায় কন্ট্রোল রুম চালুর সিদ্ধান্ত নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সারাদেশের করোনা পরিস্থিতি তুলে ধরার জন্য চালু হচ্ছে ‘করোনা ম্যাপ’ মেয়াদ বাড়লো বাফুফের বর্তমান কমিটির
৫৩২

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৫ মার্চ ২০২০  

ঠাকুরগাঁও সদর উপজেলার আকচা-পল্টন গ্রামে শ্রাবণী রানী রায় নামে এক স্কুলছাত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সন্ধ্যায় আকচা পল্টন পাড়ার এলাকায় ওই ছাত্রীর বাড়ির বারান্দা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। শ্রাবনী রানী ওই গ্রামের ভবেশ রায়ের মেয়ে। সে ঠাকুরগাঁও সিএম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়,  বুধবার সন্ধ্যায়  শ্রাবনী ও তার দাদা নিরমোহন বাড়ির পাশাপাশি দুটি কক্ষে তারা অবস্থান করে। ওই বাড়িতে দৃর্বৃত্তরা ঢুকে শ্রাবনীর গলা কেটে পালিয়ে যায়। এসময় শ্রাবনীর বৃদ্ধ দাদা দেখে ফেললেও তাকে চিনতে পারেনি। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে স্থানীয় থানায় খবর দেয়। তবে কি কারণে এই হত্যাকাণ্ড তা জানাতে পারেনি পুলিশ। 

এ বিষয়ে ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি মর্মান্তিক। তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের দ্রুত আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর