শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৮ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৭ আগস্ট থেকে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু। ডেমোক্র্যাট নেত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন একই দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী কংগ্রেসের প্রথম হিন্দু সদস্য তুলসী গ্যাবার্ড। জনগণের সেবার উদ্দেশ্যেই ডাক্তার হতে হবে- স্বাস্থ্যমন্ত্রী ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

চট্টগ্রাম-৮ উপ-নির্বাচনে আ`লীগ প্রার্থীর জয়

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

 

চট্টগ্রাম-৮ আসনের উপ-নির্বাচনে ৬৯ হাজার ৩১১ ভোটের ব্যবধানে জয় পেয়েছেন নৌকার প্রার্থী মোসলেম উদ্দিন আহমদ। সোমবার রাতে নগরের জিমনেশিয়াম মাঠের অস্থায়ী কার্যালয় থেকে এ ফলাফল ঘোষণা করেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মোহাম্মদ হাসানুজ্জামান।

১৭০টি কেন্দ্রের ঘোষিত ফলাফলে মোসলেম উদ্দিন আহমদ পেয়েছেন ৮৭ হাজার ২৪৬ ভোট। এছাড়া বিএনপির প্রার্থী মো. আবু সুফিয়ান ভোট পেয়েছেন ১৭ হাজার ৯৩৫ ভোট।

এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেছেন মোসলেম উদ্দিন আহমদ ও মো. আবু সুফিয়ানসহ ছয়জন প্রার্থী। এ আসনে ভোটার চার লাখ ৭৪ হাজার ৪৮৫ জন।

২০৯ সালের ৭ নভেম্বর এমপি মাঈনউদ্দিন খান বাদলের মৃত্যুতে চট্টগ্রাম-৮ আসনটি শূন্য হয়। ১ ডিসেম্বর এ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর