ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৪৪ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন আরো ৩ হাজার ২০১ জন। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা বেড়ে ২ হাজার ৯৬ জনে দাঁড়িয়েছে। মোট আক্রান্ত হয়েছেন ১ লাখ ৬৫ হাজার ৬১৮ জনে। করোনা কেড়ে নিল টনি পুরস্কারের জন্য মনোনীত এই ব্রডওয়ে তারকা নিক করদেরো প্রাণ। আজ সোমবার (৬ জুলাই) সকালে অভিনেতার মৃত্যুর খবর নিশ্চিত করেছেন স্ত্রী আম্যান্ডা কলুটস।
  • সোমবার   ০৬ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২২ ১৪২৭

  • || ১৫ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
টেকসই উন্নয়ন প্রতিবেদনে ভারত-পাকিস্থানকে ছাড়িয়ে বাংলাদেশ প্রবাসী কর্মীদের অভিনন্দন জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ কোরবানির আগে চামড়া ব্যবসায়ীদের ঋণের সুযোগ দিল কেন্দ্রীয় ব্যাংক বাংলাদেশে করোনার পিক আওয়ার ছিল জুন আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা
১৭

গাইবান্ধায় হাসপাতাল ভর্তি নেয়নি: গেটের সামনেই সন্তান প্রসব

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মে ২০২০  

প্রসব বেদনা নিয়ে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান রাশেদা বেগম নামে এক নারী। কিন্তু তাকে ভর্তি নেননি চিকিৎসকরা। পরে হাসপাতালের গেটের সামনেই কন্যা সন্তান প্রসব করেন তিনি। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। প্রসূতি রাশেদা উপজেলার দামোদরপুর ইউপির জামুডাঙ্গা গ্রামের বাদশা মিয়ার স্ত্রী। তার বয়স ৫০ বছর।

স্বজনরা জানান, সোমবার বিকেলে বাড়িতে রাশেদার প্রসব বেদনা উঠলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। তবে করোনাভাইরাসের কারণে তাকে ভর্তি নেননি চিকিৎসকরা। বিষয়টি নিয়ে চিকিৎসকদের একাধিকবার অনুরোধ করলেও শোনেননি। উপায় না পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হয়ে আসার গেট সংলগ্ন সড়কে স্থানীয় নারীদের সহযোগিতায় কন্যা সন্তান প্রসব করেন রাশেদা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রিপন কুমার বর্মণ জানান, অধিক বয়সী গর্ভবতীদের প্রসবের সময় অনেক বেশি রক্তক্ষরণ হয়। তাই রাশেদাকে ভর্তি করে নেয়া হয়নি।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর