ব্রেকিং:
করোনায় প্রণোদনা নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তি থেকে করোনাভাইরাস ছড়ায়না করোনা পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিবের ফাউন্ডেশন আগামী সাত দিনের মধ্যে করোনাভাইরাস পরীক্ষার নতুন পদ্ধতি আসছে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২০ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে ১০ টাকায় চাল বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সরকার ব্যক্তিগতভাবে ত্রাণ দিতে চাইলেও পুলিশকে অবহিত করতে হবে করোনা পরিস্থিতিতে পোল্ট্রি ও ডেইরি খাতের সঙ্কট মোকাবিলায় কন্ট্রোল রুম চালুর সিদ্ধান্ত নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সারাদেশের করোনা পরিস্থিতি তুলে ধরার জন্য চালু হচ্ছে ‘করোনা ম্যাপ’ মেয়াদ বাড়লো বাফুফের বর্তমান কমিটির
১৯

গাইবান্ধায় করোনা আক্রান্ত সন্দেহে যুবকের আত্মহত্যা!

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

ঢাকা থেকে জ্বর-সর্দিসহ বাড়ি ফেরা জাহিদুল ইসলাম নামের এক যুবক গাছের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। করোনা সন্দেহ করায় ওই যুবক আত্মহত্যা করেছেন বলে দাবি পরিবারের। বুধবার গাইবান্ধার গোবিন্দগঞ্জের রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। মৃত জাহিদুল ওই গ্রামের হাবিবুর রহমানের ছেলে। খবর পেয়ে সকালে জাহিদুলের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার ওসি মেহেদী হাসান জানান, আত্মহত্যা করা জাহিদুলের মরদেহ উদ্ধার করা হয়েছে।

নিহতের স্বজনরা জানান, জ্বর-সর্দিসহ দুই দিন আগে ঢাকা থেকে বাড়িতে আসেন জাহিদুল। জাহিদুলের জ্বর-সর্দি দেখে করোনা সন্দেহ করেন স্থানীয়রা। এছাড়া তার শরীর আগের চেয়ে শুকিয়ে যায়। এতে বিচলিত হয়ে পড়েন তিনি। এতে সবার অজান্তে মঙ্গলবার রাতে বাড়ির অদূরে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দেন জাহিদুল।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মজিদুল ইসলাম জানান, খবর পাওয়ার একটি মেডিকেল টিম ঘটনাস্থলে উপস্থিত হয়। তবে জাহিদুলের শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ পাওয়া যায়নি। সে হয়তো করোনা আতঙ্ক বা পরিবারিক কারণে আত্মহত্যা করতে পারে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর