ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
জাতীয় পতাকার সম্মান রক্ষার্থে সশস্ত্র বাহিনীর সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে দুই দিনে একই পরিবারের দুইজনের মৃত্যু লালমনিরহাটে ট্রাক্টরের ধাক্কায় খাইরুল ইসলাম খোকা (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত করোনা আতঙ্ক: ইরানের সঙ্গে সীমান্ত বন্ধ করলো তুরস্ক ও পাকিস্তান উন্নয়ন পরিকল্পনা একে অপরের পরিপূরক হতে হবে: প্রধানমন্ত্রী
৫১

খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেছন, খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে। দেশকে মাদক মুক্ত করতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। মঙ্গলবার দিনাজপুর স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহযোগিতায় দিনাজপুর ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে আঞ্চলিক পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন  তিনি ।

তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন। যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে। কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে।

দিনাজপুর ফুটবল এসোসিয়েশন এর সভাপতি-দিনজাপুর প্রেসক্লাবের সাঃ সম্পাদক গোলাম নবী দুলাল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ম্যাচ কমিশনার আনিসুর রহমান লাডলা।

উল্লেখ্য, খেলায় দিনাজপুর জেলা দলের কাছে কুড়িগ্রাম জেলা দল ২-১ গোলে হারলেও কুড়িগ্রাম জেলাকে বিজয়ী ঘোষণা করা হয়। এর আগে গত ১৮ জানুয়ারি কুড়িগ্রাম স্টেডিয়ামে দিনাজপুর জেলা দলকে কুড়িগ্রাম জেলা দল ১-০ গোলে পরাজিত করে। বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ হোম এওয়ে পদ্ধতিতে হওয়ায় কুড়িগ্রাম জেলা দল দুই ভেনুতেই গোল দেওয়ায় কুড়িগ্রাম জেলা দলকে বিজয়ী করা হয়।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর