ব্রেকিং:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৯১ জনের মৃত্যু হয়েছে, শনাক্ত হয়েছে ৪ হাজার ৫৫৯ জন
  • বুধবার   ২১ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৭ ১৪২৮

  • || ০৮ রমজান ১৪৪২

সর্বশেষ:
বিএনপির আমলের ৯০ টাকার সার এখন ১২ টাকা- প্রধানমন্ত্রী ‘খাদ্য উৎপাদন বাড়াতে কৃষকদের সব ধরনের সহযোগিতা করা হচ্ছে’ স্বাস্থ্যবিধি মানাতে রংপুর জেলা প্রশাসনের মোবাইল কোর্ট ডোমারে ঝুপড়ির আগুনে পুড়ে ভিক্ষুকের মৃত্যু আজ সপ্তম দিনের মতো সারাদেশে চলছে সর্বাত্মক লকডাউন

কুড়িগ্রামে পুলিশ মেমোরিয়াল ডে পালিত 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ মার্চ ২০২১  

সারাদেশের ন্যায় কুড়িগ্রামেও পুলিশ মেমোরিয়াল ডে পালিত হয়েছে। কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধা জানাতে এই দিবসটি পালন করা হয়। চলতি বছর কুড়িগ্রাম জেলায় স্থায়ী অধিবাসী ২৭জন পুলিশ সদস্য কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণ করেন। তাদেরকে শ্রদ্ধা জানাতে পুলিশ বিভাগসহ পরিবারের সদস্যগণ উপস্থিত ছিলেন। 

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. রুহুল আমিন, অতিরিক্ত পুলিশ সুপার উৎপল কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদ হাসান, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার প্রমুখ।

অনুষ্ঠানটি উপলক্ষে সোমবার দুপুরে পুলিশ লাইন মাঠে মৃত: সদস্যদের প্রতি শ্রদ্ধা জানাতে পুলিশের একটি চৌকস দল বিউগলের করুণ ধ্বণির মধ্যদিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মৃতদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্যগণসহ পুলিশ বিভাগের সকল কর্মকর্তা ও সদস্যরা।

পরে  পুলিশ লাইনস ফোর্সেস মেসে আলোচনাসভায় মৃত্যুবরণকারী পুলিশ সদস্যদের উদ্যেশ্যে স্মৃতিচারণমূলক বক্তব্য রাখেন তাদের পরিবারের সদস্যগণ।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, পুলিশ বিভাগ সবসময় মৃত: সদস্যদের পরিবারের পাশে রয়েছে এবং তাদের বিপদে পাশে থাকবে। এসময় সকল পরিবারের সদস্যদের হাতে সম্মাননা স্মারক ও উপহার সামগ্রি তুলে দেয়া হয়। পরে সকলে মিলে মধ্যাহ্ন ভোজে অংশ্রগহন করা হয়।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –