ব্রেকিং:
করোনায় প্রণোদনা নিয়ে প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন রোববার করোনা ভাইরাসে আক্রান্ত মৃত ব্যক্তি থেকে করোনাভাইরাস ছড়ায়না করোনা পরীক্ষায় ২০ লাখ টাকার কিট দেবে সাকিবের ফাউন্ডেশন আগামী সাত দিনের মধ্যে করোনাভাইরাস পরীক্ষার নতুন পদ্ধতি আসছে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬১ জনে
  • শনিবার   ০৪ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২০ ১৪২৬

  • || ১০ শা'বান ১৪৪১

সর্বশেষ:
রোববার থেকে ১০ টাকায় চাল বিক্রির সিদ্ধান্ত নিয়েছে সরকার ব্যক্তিগতভাবে ত্রাণ দিতে চাইলেও পুলিশকে অবহিত করতে হবে করোনা পরিস্থিতিতে পোল্ট্রি ও ডেইরি খাতের সঙ্কট মোকাবিলায় কন্ট্রোল রুম চালুর সিদ্ধান্ত নিয়েছে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় সারাদেশের করোনা পরিস্থিতি তুলে ধরার জন্য চালু হচ্ছে ‘করোনা ম্যাপ’ মেয়াদ বাড়লো বাফুফের বর্তমান কমিটির
২৮৫

কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

লালমনিরহাটের কালীগঞ্জে পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে আমাজাদ হোসেন ভোলা (৫৫) নামের এক শ্বশুরকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় ওই নারী বাদী হয়ে শ্বশুরের বিরুদ্ধে মামলা করেছেন।

পেশায় ভ্যানচালক আমাজাদ হোসেন ভোলা উপজেলার ভোটমারী ইউনিয়নের একটি গ্রামের সফর উদ্দিনের ছেলে।

ডাক্তারি পরীক্ষার জন্য মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) সকালে ওই পুত্রবধূকে লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হবে বলে জানিয়েছে পুলিশ। ধর্ষণের শিকার ওই নারী বাদি হয়ে সোমবার ( ১০ ফেব্রুয়ারি)  রাত সাড়ে ১০টার দিকে কালীগঞ্জ থানায় মামলাটি করেন।

পুলিশ ও স্থানীয় জানান, আমাজাদ হোসেন ভোলার ছেলের সাথে প্রায় ৮ মাস বিয়ে হয়  শারীরিক প্রতিবন্ধী ওই নারীর। বিয়ের পর থেকেই সে শ্বশুর বাড়িতে থাকলেও তার স্বামী কাজ করতেন পঞ্চগড়ে।

মামলার এজাহারে বলা হয়, স্বামীর অনুপস্থিতির সুযোগকে কাজে লাগিয়ে মাঝেমধ্যে ওই নারীকে ধর্ষণ করতো তার শ্বশুর। এরই ধারাবাহিকতায় সোমবার বেলা ১১টার দিকে বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগকে কাজে লাগিয়ে আমজাদ হোসেন তার ছেলের বউকে ধর্ষণ করে। পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে শ্বশুরকে হাতেনাতে আটক। পরে  পুলিশ এসে তাকে আটক করে থানায় নিয়ে যায়। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আরজু মোঃ সাজ্জাদ সতত্যা নিশ্চিত করে জানান, স্থানীয়রা খবর দিলে ঘটনাস্থল থেকে শ্বশুর আমজাদ হোসেনকে আটক করা হয়েছে।  পরে রাতে ওই পুত্রবধূ শ্বশুরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
লালমনিরহাট বিভাগের পাঠকপ্রিয় খবর