ব্রেকিং:
দিনাজপুরে কালবৈশাখীর তাণ্ডব, ব্যাপক ক্ষয়ক্ষতির সম্ভাবনা। কাহারোল থানার ১ নং ডাবোর ইউনিয়নে বজ্রপাতে একজন নিহত, আহত ২
  • রোববার   ০৯ মে ২০২১ ||

  • বৈশাখ ২৬ ১৪২৮

  • || ২৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
লাইলাতুল কদর এক মহিমান্বিত রজনী- প্রধানমন্ত্রী পবিত্র রজনীতে করোনা থেকে রক্ষার প্রার্থনা করি- রাষ্ট্রপতি বিরামপুরে `জয়বাংলা ভিলেজ’ পরিদর্শনে এমপি শিবলী সাদিক রংপুরে হঠাৎ বেড়েছে ছাগল চুরি মরিচের ফলন ভালো, দামে শঙ্কায় কৃষক

কালীগঞ্জে ছোট ভাইকে কুপিয়ে হত্যার অভিযোগে বড় ভাই-ভাবি গ্রেফতার   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২১  

লালমনিরহাটের কালীগঞ্জে আপন ছোট ভাইকে কুপিয়ে হত্যার দায়ে বড় ভাই ও ভাবিকে গ্রেফতার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের প্রায় এক মাস পর শুক্রবার ভোরে ময়মনসিংহের ত্রিশালের মাঠের বাড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ঘটনার পর থেকে তারা পলাতক ছিলেন।

গ্রেফতারকৃতরা হলেন- নিহত আক্কাস হোসেনের আপন বড় ভাই সোলেমান মিয়া ও ভাবি জোসনা বেগম। শনিবার সকালে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাত হোসেন জানান, জমি নিয়ে দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। চলতি বছরের ২৩ মার্চ সন্ধ্যায় ওই বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে  বড় ভাই সোলেমান মিয়া কুড়াল দিয়ে ছোট ভাই আক্কাসের মাথায় কোপ দেন। এতে আক্কাস মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই একইদিন রাতে আক্কাসের মৃত্যু হয়।

ওসি আরো জানান, ঘটনার পরদিন নিহতের স্ত্রী হাসনা বেগম মামলা করেন। মামলা পরই সোলেমান মিয়া ও স্ত্রী জোসনা বেগম বাড়ি ছেড়ে পালিয়ে যান। দীর্ঘ একমাস পর শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের ত্রিশালের মাঠের বাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন। শনিবার স্বামী-স্ত্রীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –