• বুধবার   ২৮ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১১ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
কেউ অপরাধ করলে তাকে ছাড় দেয়া হবে না- স্বরাষ্ট্রমন্ত্রী মুক্তিযোদ্ধাদের ভাতা এ বছরই ২০ হাজার টাকা করার প্রস্তাব পঞ্চগড়ে ১ ঘন্টার জন্য উপজেলা চেয়ারম্যান হলেন স্কুল ছাত্রী! চিলাহাটি-হলদিবাড়ি রেল লাইনে বাংলাদেশের ইঞ্জিনের মহড়া অনুষ্ঠিত নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় তিন বন্ধু নিহত

কলকাতার দর্শকদের পছন্দের শীর্ষ তালিকায় জয়া! 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

জয়া আহসান এখন কলকাতার জনপ্রিয় তারকা। দেশের চেয়ে কলকাতায় তার ব্যস্ততা বেশি। একের পর এক সিনেমা দিয়ে যেমন চমকে দিচ্ছেন দেশের ভক্তদের। তেমনি কলকাতার দর্শকদেরও এখন পছন্দের শীর্ষ তালিকায় জয়া। কলকাতায় ক্যারিয়ারের সময়টা বেশিদিন না হলেও এরইমধ্যে সেখানকার ইন্ডাস্ট্রিতে নিজের অভিনয়ের মুন্সিয়ানা দিয়ে শক্ত অবস্থানে রয়েছেন। শুধু তাই নয়, অভিনয়ের জন্য স্বীকৃতিও পেয়েছেন তিনি।


সম্প্রতি তার ভক্তদের জন্য আরো এক সুখবর দিলেন তিনি। বিশ্বখ্যাত হাওয়াই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ৪০তম আসরে দেখা যাবে তার সিনেমা। তবে বাংলাদেশের কোনো সিনেমা নয়। কলকাতার ‘বিনি সুতোয়’ সিনেমাটি দেখানো হবে এই চলচ্চিত্র উত্সবে। ২০১৯ সালের আলোচিত এই ছবিটি অফিসিয়ালি চূড়ান্ত হয়েছে। ভারতের একমাত্র ছবি হিসেবে এই চলচ্চিত্র উত্সবে এবার প্রদর্শনী হবে ‘বিনি সুতোয়’।

এই প্রসঙ্গে জয়া বলেন, ‘এমন একটি চলচ্চিত্র উত্সবে নিজের সিনেমা দেখানো হবে। ‘বিনি সুতোয়’-এর একজন হিসেবে খবরটি আমার জন্য গর্বের। এমন সংবাদ কাজের প্রতি উত্সাহ বাড়িয়ে দেয়। সবার প্রচেষ্টাতেই একটি সিনেমা হয়। আমি কৃতজ্ঞ সিনেমার পরিচালক ও টিমের প্রতি। এমন একটি চরিত্রে আমাকে নির্বাচন করার জন্য।’

হাওয়াই আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব শুরু হচ্ছে ৫ নভেম্বর থেকে। চলবে ২৯ তারিখ পর্যন্ত। জানা যায়, ‘বিনি সুতোয়’ ‘স্পটলাইট অন ইন্ডিয়া’ বিভাগের জন্য মনোনীত হয়েছে।

কলকাতার নির্মাতা অতনু ঘোষের পরিচালনায় ‘বিনি সুতোয়’ ছবিতে জয়ার বিপরীতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। ২০১৯ সালে কলকাতা ও টাকিতে এর শুটিং হয়।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –