ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৩৮১ জনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪৯ হাজার ৫৩৪ জনে দাঁড়িয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২২ জন। এখন পর্যন্ত মারা গেছেন ৬৭২ জন। সোমবার দুপুর আড়াইটায় করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনাকালে অর্থনীতিতে স্বস্তি দিচ্ছে প্রবাসীদের আয় জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব ফি মওকুফের সিদ্ধান্ত বন্ধই থাকছে উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং ভারত সীমান্তের অংশ নিজেদের দাবি করে নেপালের পার্লামেন্টে বিল পেশ খেলাধুলার পাশাপাশি ফলাফলেও এগিয়ে বিকেএসপির ক্যাডেটরা
১৩

‘করোনাকে পুঁজি করে বিএনপি রাজনীতির অশুভ খেলায় মেতেছে’

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২০ মে ২০২০  

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, করোনা মোকাবেলায় শেখ হাসিনার সরকার যখন সকলকে নিয়ে সম্মিলিত প্রয়াস চালিয়ে যাচ্ছে ঠিক তখনই বিএনপি রাজনৈতিক প্রতিহিংসা ছাড়া আর কিছুই দেখতে পাচ্ছে না। আন্দোলন-নির্বাচনে ব্যর্থ হয়ে বৈশ্বিক সংকটকে পুঁজি করে বিএনপি রাজনীতির অশুভ খেলায় মেতে উঠেছে। আজ বুধবার সরকারি বাসভবনে ব্রিফিংকালে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, মির্জা ফখরুল সাহেব ক্ষণেক্ষণে বিদেশের কথা বলেন। অনেক দেশে বিরোধী রাজনৈতিক দলগুলো করোনা ফান্ড গঠন করে জনগণের পাশে দাঁড়িয়েছে। আমি তার কাছে জানতে চাই- আপনারা কি করেছেন, জাতি জানতে চায়। বরাবরের মত নিজেদের ব্যর্থতা ঢাকার জন্য সরকারের বিরুদ্ধে মরচেধরা মিথ্যাচারের ও অকার্যকর হাতিয়ার ব্যবহার করছেন।

তিনি বলেন, জনগণ জানতে চায়, কথামালার চাতুরি আর প্রেস বিফ্রিং ছাড়া বিএনপি অসহায় মানুষের জন্য কী করতে পেরেছে? চৌকস কথার ফুলঝুড়ি আর গলাবাজি ছাড়া দেশ ও জাতিকে বিএনপি কী দিতে পেরেছে?

ত্রাণ কার্যক্রম নিয়ে তিনি বলেন, ত্রাণ কার্যক্রম নিয়ে অনিয়মের বিরুদ্ধে শেখ হাসিনার সরকার কঠোর অবস্থানে। অভিযুক্তদের বিরুদ্ধে ইতোমধ্যে প্রশাসনিক, দলীয়, আইনগত ব্যবস্থা গ্রহণ তারই সুস্পষ্ট প্রমাণ বহন করে। দলীয় পরিচয় কাউকে রক্ষা করতে পারেনি। এ বিষয়ে শেখ হাসিনা শূন্য সহিষ্ণুতার পরিচয় দিচ্ছেন।

এ সময় যে সকল শিল্প-কারখানায় শ্রমিকদের বেতন-ভাতা দেওয়া হয়নি দ্রুতই দেয়ার আহ্বান জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।  

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর