ব্রেকিং:
দিনাজপুরে গত ২৪ ঘণ্টায় ২ জন ব্যক্তি করোনা ভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৪ হাজার ৬৬১ জনে। মঙ্গলবার বিষয়টি নিশ্চিত করেছেন দিনাজপুরের সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুল কুদ্দুছ।
  • মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
২৭ জানুয়ারি করোনা ভ্যাকসিনেশনের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী রংপুরে নির্মিত হচ্ছে আল্লাহর ৯৯ নামের স্তম্ভ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে- পাপন দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজাসহ নিহত ৩ কৃষিকে আকর্ষণীয় পেশায় পরিণত করছে `রাইস ট্রান্সপ্লান্টার`

করোনা: রংপুর বিভাগে ২ জনের মৃত্যু, শনাক্ত ৪৯ জন 

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ ডিসেম্বর ২০২০  

রংপুর বিভাগের ৭ জেলায় বুধবার সকাল ৮ টা পর্যন্ত নতুন করে গত ২৪ ঘণ্টায় ৪৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ সময়ে রংপুর এবং নীলফামারী জেলায় ১ জন করে মৃত্যু হয়েছে। এ নিয়ে বিভাগে মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৪ হাজার ২’শ ২৯ জন এবং মৃত্যু বেড়ে দাঁড়ালো ২শ’ ৬৬ জনে। এ পর্যন্ত ১২ হাজার ৯’শ ৫১ জন রোগী সুস্থ হয়েছেন।
রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যালয় সূত্রে প্রাপ্ত তথ্যে জানা গেছে, রংপুরে ২৭, দিনাজপুরে ৯, ঠাকুরগাঁয় ৪, পঞ্চগড়ে ৩, নীলফামারীতে ৩, কুড়িগ্রাম ২ এবং গাইবান্ধা জেলায় ১ জন করে করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী জানান, আজ পর্যন্ত দিনাজপুর জেলায় ৪ হাজার ৫৭ জন আক্রান্ত ও ৯৩ জনের মৃত্যু হয়েছে । রংপুর জেলায় ৩ হাজার ৫’শ ৯৯ জন আক্রান্ত ও ৬০ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৩’শ ৮২ জন আক্রান্ত ও ৩০ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৩’শ ৩১ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ২’শ ২৭ জন অক্রান্ত ও ২৩ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ৯’শ ৬৫ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ৯’শ ২৯ জন আক্রান্ত ও ১০ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৭’শ ৩৯ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও ২শ’ ২৫ জনসহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৮৮ হাজার ৬’শ ৭২ জন। একই সময়ে ১শ’ ২৩ জনসহ মোট ৮৩ হাজার ১’শ ১৯ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –