ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৩৮১ জনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪৯ হাজার ৫৩৪ জনে দাঁড়িয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২২ জন। এখন পর্যন্ত মারা গেছেন ৬৭২ জন। সোমবার দুপুর আড়াইটায় করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনাকালে অর্থনীতিতে স্বস্তি দিচ্ছে প্রবাসীদের আয় জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব ফি মওকুফের সিদ্ধান্ত বন্ধই থাকছে উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং ভারত সীমান্তের অংশ নিজেদের দাবি করে নেপালের পার্লামেন্টে বিল পেশ খেলাধুলার পাশাপাশি ফলাফলেও এগিয়ে বিকেএসপির ক্যাডেটরা
৪৩

এই ছ‌বির কারোরই সংসার টিকলো না!   

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ মে ২০২০  

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা এবং গানের ভুবনে জনপ্রিয় নাম তাহসান খান। ভালোবেসে ২০০৬ সালে বিয়ে করেছিলেন তারা। তাদের ঘর আলোকিত করে আসে মেয়ে আইরা। কিন্তু এরপরেই ২০১৭ সালে দীর্ঘ ১১ বছরের সংসারের ইতি টানেন দু’জনে। এরপরে মিথিলা ২০১৯ সালের ডিসেম্বরে হয়ে যান কলকাতার পরিচালক সৃজিতের ঘরণী আর তাহসান এখনো সিঙ্গেলই রয়ে গেছেন।
এদিকে, বিজ্ঞাপন নির্মাতা অমিতাভ রেজাকে বাবা-মায়ের অমতে ভালোবেসে বিয়ে করেন অভিনেত্রী জেনি। তবে তাদের সংসার বেশিদিন টিকেনি। এরপরে মডেল মিথিলার ছোট বোন মিম রশিদকে ২০১৪ সালে বিয়ে করেন অমিতাভ রেজা।  কিন্তু সেই বিয়েও টিকেনি নির্মাতার।

এছাড়া, রোববার (১৭ মে) ৯ বছরের সংসারের ইতি টানেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক অপূর্ব এবং নাজিয়া হাসান অদিতি। তাদের ৯ বছরের সংসারে আয়াশ নামে এক পুত্র সন্তানও রয়েছে।

এত গেলো পুরোনো খবর! নতুন খবর হলো, অপূর্ব সংসার ভাঙ্গার পরেই আজ (১৮ মে) সকাল থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি বেশ ভাইরাল হয়েছে। ছবিটি ছিলো তাহসান এবং মিথিলার বিয়ের ছবি। যেখানে অপূর্বসহ উপস্থিত ছিলেন- অমিতাভ রেজা, মিম রশিদ এবং জেনি। 

কিন্তু ছবিতে যারাই উপস্থিত ছিলেন কাকতালীয়ভা‌বে তাদের কারোরই সংসার টিকলো না। আর এ ছবি ভাইরাল হওয়ার পরেই নেটাগরিকদের মনে প্রশ্ন, অপূর্বর ডিভোর্সের পরেই কেনো এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ঘুর ঘুর করছে? এটি কি কাকতালীয় কোন ঘটনা না এর পিছনে কোন কারণ রয়েছে?

উত্তর পাওয়ার জন্য সবাই তাকিয়ে আছে ‘সময়ের’ দিকে। সময়ই এর উত্তর বলে দিবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর