ব্রেকিং:
কুড়িগ্রামে জেএমবি কর্তৃক ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যা মামলার সাক্ষ্য গ্রহন অনুষ্ঠিত দিনাজপুরে বিপুল উৎসাহ উদ্দীপনায় বেকারী মালিক সমিতির নির্বাচন সম্পন্ন সৈয়দপুরে তিন দিনব্যাপী জাতীয় লাইট ইঞ্জিনিয়ারিং পণ্য ও প্রযুক্তি মেলার শুরু সৈয়দপুর বিমানবন্দরে জোরপূর্বক প্রবেশের চেষ্টাকালে তিন যুবক গ্রেফতার সালমান শাহ পারিবারিক কলহে আত্মহত্যা করেছেন : পিবিআই

মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১২ ১৪২৬   ০১ রজব ১৪৪১

সর্বশেষ:
জাতীয় পতাকার সম্মান রক্ষার্থে সশস্ত্র বাহিনীর সদস্যদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে প্রস্তুত থাকার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায় অজ্ঞাত রোগে আক্রান্ত হয়ে দুই দিনে একই পরিবারের দুইজনের মৃত্যু লালমনিরহাটে ট্রাক্টরের ধাক্কায় খাইরুল ইসলাম খোকা (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত করোনা আতঙ্ক: ইরানের সঙ্গে সীমান্ত বন্ধ করলো তুরস্ক ও পাকিস্তান উন্নয়ন পরিকল্পনা একে অপরের পরিপূরক হতে হবে: প্রধানমন্ত্রী
৭১৩

আহত ও নিহতদের আর্থিক অনুদান ডিএমপি কমিশনারের

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২০  

কর্তব্যরত অবস্থায় আহত ও নিহত পুলিশ সদস্যের পরিবারকে আর্থিক অনুদান দিয়েছেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।
মঙ্গলবার সকাল ১০ টায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ হেডকোয়ার্টার্সে আহত ও নিহত পুলিশ সদস্যদের পরিবারকে আর্থিক অনুদানের চেক তুলে দেন তিনি।

এ সময় প্রধানমন্ত্রীর অনুদান থেকে কর্তব্যরত অবস্থায় নিহত ও গুরুতর আহত ৮ পুলিশ সদস্যের পরিবারকে ২৪ লাখ টাকা এবং ডিএমপির ট্রাফিক কল্যাণ তহবিল থেকে আহত ১৩৫ পুলিশ সদস্যকে চিকিৎসা ব্যয় বহনের জন্য  ৩৩ লাখ ২০ হাজার টাকা আর্থিক অনুদান তুলে দেন ডিএমপি কমিশনার।

অনুদানপ্রাপ্ত পুলিশ সদস্যের উদ্দেশে কমিশনার বলেন– চিকিৎসা সহায়তা নিতে আসা পুলিশ সদস্যদের মধ্যে বেশির ভাগই সড়ক দুর্ঘটনায় আহত হয়ে এখানে এসেছেন। আপনার সামান্য ভুলের কারণে পরিবার কোথায় যাবে এই কথাটি মাথায় রেখে একটু সতর্ক হয়ে চলতে হবে। নিজে সতর্ক হয়ে বুঝে শুনে রাস্তা পারাপার হলে দুর্ঘটনা অনেকাংশে কমে যাবে। ডিএমপির কল্যাণ তহবিল থেকে প্রতি বছর প্রায় দেড় কোটি টাকার মত অনুদান দিয়ে থাকি। এছাড়াও প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে কর্তব্যরত অবস্থায় নিহত ও আহত পুলিশ সদস্যদের অনুদান দেয়া হয়। 

নিহত পুলিশ সদস্যদের পরিবারের উদ্দেশে কমিশনার বলেন, আপনার স্বামী বা সন্তান নিহত হয়েছে বলে মনে করবেন না আপনাদের পাশে কেউ নেই। আমরা আপনাদের যেকোনো প্রয়োজনে পাশে আছি। এ সময় ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর