শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

সর্বশেষ:
৭ আগস্ট থেকে ১৭তম শিক্ষক নিবন্ধনের লিখিত পরীক্ষা শুরু। ডেমোক্র্যাট নেত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন একই দল থেকে প্রেসিডেন্ট প্রার্থী কংগ্রেসের প্রথম হিন্দু সদস্য তুলসী গ্যাবার্ড। জনগণের সেবার উদ্দেশ্যেই ডাক্তার হতে হবে- স্বাস্থ্যমন্ত্রী ঢাকা দক্ষিণ ও উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়রপ্রার্থী শেখ ফজলে নূর তাপস ও আতিকুল ইসলামকে সমর্থন দিয়েছে ইসলামী গণতান্ত্রিক পার্টি। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতার স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আ’লীগের নবনির্বাচিত কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ ও উপদেষ্টা পরিষদের সদস্যরা।

আ’লীগ নেত্রীর বিরুদ্ধে মুক্তিযোদ্ধার পুকুর দখলে নেওয়ার অভিযোগ

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০১৯  

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় এক মুক্তিযোদ্ধার পুকুর দখলে নেওয়ার অভিযোগ উঠেছে ডাউয়াবাড়ি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভানেত্রী আমিনা বেগমের বিরুদ্ধে।

শনিবার (১৪ ডিসেম্বর) দুপুরে এ ঘটনায় হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান।

পুলিশ জানায়, হাতীবান্ধা রেলওয়ে স্টেশনের পেছনে দক্ষিণ গড্ডিমারী এলাকায় বাংলাদেশ রেলওয়ের একটি পুকুর নিয়ে ওই এলাকার মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান ও সাবেক সেনা সদস্য আশরাফ আলীর মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলাছিল। ইতোমধ্যে পুকুরের চারপাশে টিনের বেড়া দিয়েছেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান। শনিবার সকালে সাবেক সেনা সদস্য আশরাফ আলীর স্ত্রী সাদিয়া আরফিন ও শ্বাশুড়ি ডাউয়াবাড়ি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আমিনা বেগম ওই পুকরের বেড়া ভাঙচুর করে দখলে নেন। খরব পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।

এর আগে শুক্রবার (১৩ ডিসেম্বর) ওই পুকুর দখলের চেষ্টা করে ব্যর্থ হন সাবেক সেনা সদস্য আশরাফ আলী। এ ঘটনায় মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান বাদী হয়ে হাতীবান্ধা থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

এদিকে পুকুর দখল ও বেড়া ভাঙচুরের অভিযোগ অস্বীকার করে মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আমিনা বেগম বলেন, ওই মুক্তিযোদ্ধাই আমার মেয়ে-জামাইয়ের পুকুর অবৈধভাবে দখল করে বেড়া দিয়েছে। সেই বেড়া সরিয়ে দেওয়া হয়েছে মাত্র।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ইতোমধ্যে মুক্তিযোদ্ধার দায়ের করা একটি অভিযোগ নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত করা হয়েছে। শনিবার পুনরায় আরও একটি অভিযোগ দায়ের করেছেন মুক্তিযোদ্ধা মতিয়ার রহমান। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
এই বিভাগের আরো খবর