ব্রেকিং:
দেশে করোনাভাইরাসে আক্রান্ত আরো দুই হাজার ৩৮১ জনকে শনাক্ত করা হয়েছে। এ নিয়ে শনাক্ত রোগীর সংখ্যা বেড়ে ৪৯ হাজার ৫৩৪ জনে দাঁড়িয়েছে। একই সময়ে মারা গেছেন আরো ২২ জন। এখন পর্যন্ত মারা গেছেন ৬৭২ জন। সোমবার দুপুর আড়াইটায় করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা। গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ছয়জন নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে দুইজন স্বাস্থ্যকর্মী, তিনজন গার্মেন্টসকর্মী ও একজন মাওলানা।
  • মঙ্গলবার   ০২ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ১০ শাওয়াল ১৪৪১

সর্বশেষ:
করোনাকালে অর্থনীতিতে স্বস্তি দিচ্ছে প্রবাসীদের আয় জুন মাস পর্যন্ত বিদ্যুৎ বিলের বিলম্ব ফি মওকুফের সিদ্ধান্ত বন্ধই থাকছে উবার-পাঠাওসহ সব রাইড শেয়ারিং ভারত সীমান্তের অংশ নিজেদের দাবি করে নেপালের পার্লামেন্টে বিল পেশ খেলাধুলার পাশাপাশি ফলাফলেও এগিয়ে বিকেএসপির ক্যাডেটরা
১২

আম্ফান মোকাবিলায় নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশ আ’লীগের

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ মে ২০২০  

ঘূর্ণিঝড় আমফানের ক্ষতি মোকাবিলায় জনগণের পাশে থাকতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের নির্দেশনা প্রদান করছেন আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা এমপি। আওয়ামী লীগ সভাপতির নির্দেশে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দ দলীয় নেতা-কর্মীদের সাথে যোগাযোগ ও প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেছেন।

বুধবার (২০ মে) সকালে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত থেকে আমফান মোকাবিলায় সরকারের পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের প্রস্তুত থাকার জন্য দেশের বিভিন্ন জেলা নেতৃবৃন্দেক টেলিফোনে প্রয়োজনীয় দিক-নির্দেশনা প্রদান করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ সময় আমফান মোকাবিলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের উপকূলের সাধারণ জনগণকে দ্রুত সময়ের মধ্যে আশ্রয় কেন্দ্রে নিয়ে যাওয়া এবং শারীরিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে আশ্রয় কেন্দ্রে মানুষের অবস্থান নিশ্চিতকরণে প্রশাসনেক সার্বিক সহায়তা প্রদান করার জন্য নির্দেশনা প্রদান করা হয়। একই সাথে দুর্যোগপূর্ণ এই আবহাওয়ায় উপকূলের মানুষের জন্য নিরাপদ আশ্রয়, খাদ্য সহায়তা ও চিকিৎসাসেবা প্রাপ্তি নিশ্চিত করতে সর্বাত্মক কর্মপ্রয়াস চালিয়ে যাওয়ার আহ্বান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী এমপি, অ্যাডভােকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ এমপি, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান প্রমুখ।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর