• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

লাইভে না আসার কারণ জানালেন সাকিব

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩০ জুলাই ২০২০  

করোনাভাইরাসের এ সময়ে ক্রিকেটভক্তদের কাছে আনন্দের উপলক্ষ হয়ে এসেছে লাইভ আড্ডা। অনেক ক্রিকেটারই এই সময়ে ফেসবুক লাইভে ভক্তদের সঙ্গে নানা বিষয় শেয়ার করছেন। সম্প্রতি নিজের রেস্টুরেন্টের ফেসবুক পেজ থেকে সাকিবের লাইভে আসার কথা ছিল। তবে দীর্ঘক্ষণ অপেক্ষা করেও তার দেখা মেলেনি। এর কারণও ব্যাখ্যা করেছেন টাইগার অলরাউন্ডার।
 
প্রায় দেড় ঘণ্টার লাইভে জাতীয় দলের চার ক্রিকেটার ইমরুল কায়েস, সাব্বির রহমান, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজ আড্ডা দিলেও সবার আগ্রহের কেন্দ্রে ছিলেন সাকিব। তিনি না থাকায় ভক্তরা অনবরত কমেন্ট করে গেছেন। এই লাইভে সাড়ে ছয় হাজারেরও বেশি কমেন্টের মাঝে বেশিরভাগই ছিল সাকিবের প্রত্যাশায়।

সমর্থকদের এই চাহিদা বুঝতে পেরেছেন সাকিব নিজেও। তাই তিনি নিজেই লাইভে না আসার কারণ জানিয়েছেন। সাকিব’স ৭৫ রেস্টুরেন্টের পেজ থেকে দেয়া এক বার্তায় সাকিব বলেন, আপনারা সবাই জেনেছেন সাকিব’স ৭৫ রেস্টুরেন্টের লাইভ আড্ডায় সবার সঙ্গে আমারও যোগ দেয়ার কথা ছিল। আপনাদের মতো আমিও লাইভ আড্ডা নিয়ে অনেক বেশি এক্সাইটেড ছিলাম। কিন্তু, অত্যন্ত দুঃখের সঙ্গে জানাচ্ছি, কিছু সংগত কারণে আমি আড্ডায় উপস্থিত থাকতে পারিনি। 

বাংলাদেশের সাবেক অধিনায়ক আরো বলেন, আমি উপস্থিত থাকতে না পারলেও বাকি সবাই উপস্থিত ছিল। আশা করি আপনারা লাইভটি উপভোগ করেছেন। এবারের আড্ডাতে উপস্থিত থাকতে না পারলেও আমি খুব শিগগরই হাজির হবো অন্য কোন সাকিব’স ৭৫ লাইভ আড্ডায়, আপনাদের সঙ্গে কথা বলতে। সবাইকে অগ্রীম ঈদের শুভেচ্ছা।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –