• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম বলেছন, খেলার মাধ্যমে মাদককে না বলতে হবে। দেশকে মাদক মুক্ত করতে হলে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার কোন বিকল্প নেই। মঙ্গলবার দিনাজপুর স্টেডিয়ামে বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর সহযোগিতায় দিনাজপুর ফুটবল এসোসিয়েশন এর আয়োজনে আঞ্চলিক পর্যায়ে বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২০ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন  তিনি ।

তিনি বলেন, সবাইকে ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে সমাজ থেকে মাদক নির্মুল করতে হবে। এ জন্য সকল শিক্ষার্থীকে লেখা পড়ার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করা প্রয়োজন। যুবকদের খেলাধুলায় বেশি মনোনিবেশ করাতে হবে। কেবল মাত্র খেলাধুলা পারে মাদকমুক্ত সমাজ গড়তে।

দিনাজপুর ফুটবল এসোসিয়েশন এর সভাপতি-দিনজাপুর প্রেসক্লাবের সাঃ সম্পাদক গোলাম নবী দুলাল এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বিপিএম, পিপিএম (বার) এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ম্যাচ কমিশনার আনিসুর রহমান লাডলা।

উল্লেখ্য, খেলায় দিনাজপুর জেলা দলের কাছে কুড়িগ্রাম জেলা দল ২-১ গোলে হারলেও কুড়িগ্রাম জেলাকে বিজয়ী ঘোষণা করা হয়। এর আগে গত ১৮ জানুয়ারি কুড়িগ্রাম স্টেডিয়ামে দিনাজপুর জেলা দলকে কুড়িগ্রাম জেলা দল ১-০ গোলে পরাজিত করে। বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ হোম এওয়ে পদ্ধতিতে হওয়ায় কুড়িগ্রাম জেলা দল দুই ভেনুতেই গোল দেওয়ায় কুড়িগ্রাম জেলা দলকে বিজয়ী করা হয়।

– লালমনিরহাট বার্তা নিউজ ডেস্ক –